বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

সুনামগঞ্জের ১৭টি ইউনিয়নে মনোনয়ন জমা

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জ প্রতিনিধি সুনামগঞ্জ সদরে ৯টি ও শান্তিগঞ্জ উপজেলার ৮টি মিলে ১৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, ইউপি সদস্য ও সংরক্ষিত আসনের নারী সদস্যদের মনোনয়নপত্র জমাদান শুরু হয়েছে।

সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত প্রার্থীরা তাদের দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মোটর সাইকেল ও ট্রাক দিয়ে শো-ডাউন করে সদর ও শান্তিগঞ্জ উপজেলা রির্টানিং অফিসারের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমাদান করেন।

সোমবার দুপুরে শান্তিগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩৮ জন, ইউপি সদস্য পদে ৩৫০ ও সংরক্ষিত নারী আসনে ৩৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

দুপুরে শান্তিগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতকে সাথে নিয়ে পশ্চিম বীরগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের নৌকার প্রার্থী এডভোকেট দেবাংশু শেখর দাসসহ দলীয় নেতাকর্মীরা রির্টানিং অফিসার জাহিদুল ইসলামের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন পশ্চিম বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন, যুবলীগ নেতা মো. হযরত আলী, আওয়ামী লীগ নেতা রানা জায়গীরদার, যুবলীগ নেতা মো. নোম্মান প্রণব দাস মিঠু, মো. জামাল মিয়া, সাংবাদিক নাঈম তালুকদার, অসিত দাস, মো. মফজ্জল আলী, মছরু মিয়া, বানু দাস, নিতেশ তালুকদারসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এছাড়াও শিমুলবাক ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান জিতু, স্বতন্ত্র প্রার্থী হিসেবে পশ্চিম বীরগাওঁ ইউপির বর্তমান চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মো. সামছুল ইসলামসহ অনেকেই মনোনয়নপত্র জমাদান করেছেন।

এদিকে সদর উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ইতিমধ্যে ২১ জন, ইউপি সদস্য পদে ১১০ জন ও নারী আসনে ৩০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন এবং আগামীকাল মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ রয়েছে।

বিকেলে রঙ্গারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুল হাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি সদর উপজেলা রির্টানিং অফিসারের কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমাদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের সভাপতি অশোক তালুকদার ও জেলা বিএনপির সদস্য ও স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো. সুহেল মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: